বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৯:৩১:১৯
সংবাদ শিরোনাম
 
নর্থ বেঙ্গল ইউনিভার্সিটির সাথে সিস্টেম রিসোর্সেস লিমিটেড এমওইউ চুক্তি স্বাক্ষর
Online Desk | প্রকাশ: ০৬:২৫, সোমবার, ৬ জুলাই ২০১৫

নিজস্ব প্রতিবেদক:
আধুনিক তথ্য প্রযুক্তি সেবা নিশ্চিত করার লক্ষ্যে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এনবিআইইউ) সাথে সিস্টেম রিসোর্সেস লিমিটেড এর Memorandum of Understanding (MOU) চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার বেলা ১২টায় রাজশাহী নগরীর আলুপট্টিস্থ ইউনিভার্সিটির ভিসি দপ্তরে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

 

নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার রিয়াজ মোহাম্মদ ও তথ্য প্রযুক্তি সেবাদান প্রতিষ্ঠান সিস্টেম রিসোর্সেস লিমিটেড এর কনসালটেন্ট (বিজনেস ডেভেলপমেন্ট) মো. নূরুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তথ্য প্রযুক্তি বিষয়ে সকল প্রকার সেবা প্রদান করবেন সিস্টেম রিসোর্সেস লিমিটেড।

 

এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. আবদুল খালেক, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. ওয়াজেদ আলী, আইটি বিভাগের আইটি কো-অর্ডিনেটর আবু  ইশতিয়াক আলী ও আইটি অফিসার মো. জামসেদ হোসেন টিপু।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রক্টর ড. আজিবার রহমান ও সহকারী প্রক্টর আব্দুল কুদ্দুস, জনসংযোগ দপ্তরের পরিচালক এম.এ. কাইউম ও সহকারী পরিচালক জনাব আলী।

স/মি

 

পাঠকের মন্তব্য ( ০ )
Login