সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪:৩২:৪৩
সংবাদ শিরোনাম
 
সীমিত ঝুঁকি নিন বৃষ, উচ্চাশা পূরণ হবে সিংহের
Online Desk | প্রকাশ: ০৯:১৫, শুক্রবার, ১ জুলাই ২০১৬

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও রবি। আপনার শুভসংখ্যা ১, ২ ও ৪। শুভ বার রবি ও সোম। শুভ রত্ন মুক্তা ও চন্দ্রকান্তমণি। প্রকৃতিগতভাবে আপনি একটু চাপা ও রিজার্ভ। কিন্তু অত্যন্ত অনুভূতিপ্রবণ, সংবেদনশীল ও বুদ্ধিমান। আপনার ব্যক্তিস্বাতন্ত্রবোধ প্রখর। পারিবারিক ও গোত্রের প্রতি আপনার আনুগত্য অনেকটা শর্তহীন। আপনার রাশির নেতিবাচক গুণাবলির চেয়ে ইতিবাচক গুণাবলির প্রাধান্য আপনার মধ্যে বেশি। ধর্ম ও নৈতিকতার অনুভূতিও আপনার মধ্যে প্রবল। পরিবেশ আপনার ওপর দর্শনীয় ছাপ ফেলবে। নিজেকে লুকিয়ে রাখতে চাইলেও আপনার পরিচয়ের ব্যাপ্তি ঘটবে। জীবনে কিছু করার সুস্পষ্ট সম্ভাবনা আছে আপনার।

 

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব কথাশিল্পী জর্জ সাঁদ, অধ্যাপক আবুল ফজল, সৈয়দ মুজতবা আলী, দার্শনিক লিবানিজ, সাংবাদিক কে জি মুস্তাফা, চিত্রশিল্পী হাশেম খান, সৈয়দ আবদুল হাদী প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। বেহাত হওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

শরীর মোটামুটি ভালো যাবে। মানসিক শান্তি অক্ষুণ্ণ থাকবে। ব্যক্তিত্ব বিকাশে সুযোগ পেতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। বিনয়ী আচরণ দিয়ে অন্যকে মুগ্ধ করতে পারবেন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন।

 

মিথুন (২১ মে-২০ জুন)

ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। ব্যয়াধিক্য দেখা দেওয়ার আশঙ্কা আছে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো রোগ নতুন করে দেখা দিতে পারে।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বন্ধুদের সহযোগিতা পাবেন। আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূলে থাকবে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

 

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

জীবন ও জগৎ সম্পর্কে অনুসন্ধিৎসা বৃদ্ধি পেতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের সামাজিক সংকট ও বদনামের সম্মুখীন হতে পারেন। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ দেখা দিতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। দাম্পত্য ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। তবে সাময়িক অসুখকে খুব একটা গুরুত্ব না দিলেই ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামগ্রিকভাবে সময় অনুকূলে থাকবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মন ভালো থাকবে। নতুন বন্ধু লাভের যোগ আছে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

গৃহে আত্মীয়সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। প্রতিবশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

 

সূত্র: এনটিভি

পাঠকের মন্তব্য ( ০ )
Login