সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৩:৪০:৫২
সংবাদ শিরোনাম
 
অভিজ্ঞতা ছাড়াই বিভিন্ন পদে জনবল নিচ্ছে আরএফএল
Online Desk | প্রকাশ: ১১:১৩, সোমবার, ১৩ জুন ২০১৬

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান আরএফএল কয়েকটি পদে সম্পূর্ণ নতুনদের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চার ধরনের পদে বেশকিছু জনবল নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে :

 

ট্রেইনি জোনাল ম্যানেজার

এমবিএ, এমবিএস, এমকম, এমএসসি অথবা অর্থনীতি থেকে এমএমএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের কম্পিউটারজ্ঞান ও ইংরেজিতে পারদর্শিতা থাকতে হবে। পদটিতে বাংলাদেশের যে কোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে, তাই আবেদনকারীদের এ ব্যাপারে মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। এ ছাড়া প্রার্থীকে মোটরসাইকেল চালানো জানতে হবে। পদটিতে আবেদন করা যাবে ২৮ জুন, ২০১৬ তারিখ পর্যন্ত।

 

ট্রেইনি এক্সিকিউটিভ

যে কোনো বিষয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের কম্পিউটারে পারদর্শী ও ইংরেজি যোগাযোগে সক্ষম হতে হবে। পদটিতে বাংলাদেশের যে কোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ১১ জুলাই, ২০১৬ তারিখ পর্যন্ত।

 

ট্রেইনি এক্সিকিউটিভ- এমআইএস

কম্পিউটারে ডিপ্লোমাধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া কাস্টমাইজ সফটওয়্যার ও হার্ডওয়্যার সম্পর্কে যথেষ্ট জ্ঞান থাকতে হবে। পদটিতে বাংলাদেশের যে কোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ৪ জুলাই, ২০১৬ তারিখ পর্যন্ত।

 

ট্রেইনি ইঞ্জিনিয়ার

মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, সিএসই বা পলিমার ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের কম্পিউটারজ্ঞান ও ইংরেজিতে পারদর্শিতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে হবিগঞ্জ, নরসিংদী, গাজীপুর ও ঢাকা জেলায়। আবেদন করা যাবে ২৯ জুন, ২০১৬ তারিখ পর্যন্ত।

 

সবগুলো পদে আবেদন করা যাবে বিডিজবস ডটকমের মাধ্যমে।

সূত্র: এনটিভি

পাঠকের মন্তব্য ( ০ )
Login