সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৩:৩৮:০১
সংবাদ শিরোনাম
 
ভোলাহাটে পাহাড়াদারকে হত্যার চেষ্টা
Online Desk | প্রকাশ: ০৬:০৭, মঙ্গলবার, ২১ জুন ২০১৬

ভোলাহাট প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে এক আমবাগান পাহাড়াদারকে রাতের অন্ধকারে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে ৬ জন মাদকাসক্ত ব্যক্তি। সোমবার রাত সাড়ে ১০টার দিকে আমবাগান পাহাড়া দিতে গেলে এ ঘটনা ঘটে।  আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় ওই পাহাড়াদারকে।

 

আহত পাহাড়াদার হলেন, উপজেলার সদর ইউনিয়নের চরধরমপুর গ্রামের মৃত ফরিজুদ্দিনের ছেলে মোখলেস (৩৫)। তিনি বাড়ীর দক্ষিণে জনৈক তাজাম্মুলের আমবাগান পাহাড়াদারের দায়িত্ব পালন করছিলেন।

 

জানা গেছে,  মোখলেস  রাত সাড়ে ১০ টার দিকে মোখলেস তার বাড়ীতে রাতের খাবার সেরে পুনরায় আমবাগানে গেলে দেখেন তার পাহাড়া দেয়া ঘরের ভিতরে ৬ জন মাদকাসক্ত ব্যক্তি মাদক সেবনে লিপ্ত আছে । এ অবস্থায় সে তার ঘর থেকে তাদের  বেরিয়ে যেতে বললে তার উপরে মাদকাসক্ত ব্যক্তিরা ক্ষীপ্ত হয়ে  উঠে। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়।

 

পরবর্তীতে আম গাছে ঠেকা দেয়া বাঁশ ব্যবহার করে পাহাড়াদারকে উদ্দ্যেশ্যে করে  মাথা, দু’হাত, দু’পা ও শরীরের বিভিন্ন অংশে বেধড়ক পিটাতে থাকে। এক পর্যায়ে পাহাড়াদারের অবস্থা বেগতিক হলে তাকে ফেলে মাদকাসক্ত ব্যক্তিরা পালিয়ে যায়।

 

পরে খবর পেয়ে গুরুতর অবস্থায় পাহাড়াদারকে তাঁর আত্মীয়-স্বজনেরা ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে আহত পাহাড়াদার মোখলেস জানান।

 

এ ঘটনায় ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা: সৌমেন সরকার জানান, আহত মোখলেসের ডান হাতের কব্জি ও আঙ্গুল ভেঙ্গে যাবার আশংকা আছে। তার  মুখে ও সারা শরীরে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

স/অ

পাঠকের মন্তব্য ( ০ )
Login